Notice :
  1. সবাইকে স্বাগতম ইসলামিক স্টরি বিডি ডটকম এ

বাংলাদেশ নিয়ে ইহুদি খ্রিষ্টানদের চক্রান্ত


জুমল্যান্ড পরিকল্পনা


একাধিক আন্তর্জাতিক খ্রিস্টান সংস্থা পার্বত্য চট্টগ্রামকে একটি আলাদা রাষ্ট্র করার চক্রান্ত চালাচ্ছে। মুসলিম রাজ্যের বুকে তারা জুমল্যান্ড নামে একটি খ্রিস্টান রাজ্য প্রতিষ্ঠা করবে যেমনটি ইন্দোনেশিয়ায় পূর্ব তিমুর নামে প্রতিষ্ঠা করেছে ।

বাংলাদেশের হৃদপিণ্ডতুল্য খনিজ সম্পদের অপার সম্ভাবনায় এক-দশমাংশ অঞ্চল তাতা পার্বত্য এলাকা কে ঘিরে তাদের এ নয়া রাষ্ট্র তৈরীর পরিকল্পনা।

৭ই মে ২০০৬ইং তারিখে দৈনিক ইনকিলাবে ৮প্রকাশিত একটি প্রতিবেদনে বলা হয়, পর্যবেক্ষক মহলের ধারণা, সন্তু লারমার পার্বত্য চট্টগ্রাম নিয়ে স্বাধীন জুম্মল্যান্ডের পরিকল্পনা থাকলেও মিশনারিদের টার্গেট ভিন্ন।

তাদের লক্ষ দক্ষিণ এশিয়ায় একটি খ্রিস্টান রাষ্ট্রের অভ্যুদয় ঘটানো। অবশ্য প্রতিরক্ষা বিশ্লেষকগণ মনে করেন,ইহুদী-খৃষ্টান বিশ্বের লক্ষ শুধু পার্বত্য চট্টগ্রাম নয় !!

এর সাথে ভারতের সেভেন সিস্টার্স রাজ্য গুলোকে একত্র করে একটি বৃহৎ খ্রিস্টান রাষ্ট্রের জন্ম দিবে।সে কারণে পার্বত্য চট্টগ্রামের মতো ভারতের সেভেন সিস্টার্স রাজ্যগুলোতে।

বিশেষ করে ওইসব অঞ্চলের উপজাতিদের মাঝে একই ধরনের মিশনারি গুষ্টির জোরালো কর্মতৎপরতা লক্ষ করা যায়,।

তাদের মতে,এদোর লক্ষ গুরুত্বপূর্ণ এ অন্চলে খ্রিষ্টান রাষ্ট্র সৃষ্টির মাধ্যমে পূর্ব ওদক্খিন পূর্ব এশিয়ায় সাম্রাজ্যবাদী শক্তি গুলোর প্রতিরক্ষাবলয় সৃষ্টি করা।

ভূ-কৌশলগত দিক থেকে বিষয়টি তাদের কাছে অত্যন্ত গুরুত্ববহ। ভারতের পার্বত্য এলাকায় তথা মিজোরাম,অরুনাচল,নাগাল্যান্ড,ত্রিপুরা,মনিপুরের এবংবাংলাদেশের পার্বত্য এলাকায় দেশীয় ওইউরোপীয় খ্রিষ্টান মিশনারীদের দ্বিমুখী ততপরতায় ধর্মান্তরিত করার কাজ পুরো দমে চলছে।

তাদের পরি কল্পনা হল। যখন এ দুই পার্বত্য এলাকায় অধিকাংশ মানুষ খ্রিষ্টান হয়ে যাবে তখন সন্তলারমাগত ভোটের দাবী তুলবে। এদিকে ইহুদি খ্রিষ্টানদের ত্রুীড়নক জাতিসংঘ গন ভোটের পক্ষে চাপ সৃষ্টি করবে।

এভাবে প্রতিষ্ঠা করবে তাদের স্বপ্নের স্বাধীন খ্রিস্ট রাষ্ট্র। আমরা মুসলমানরা যদি আমাদের দৃষ্টি ভঙ্গি না পাল্টাই, তাদের কাছে ইসলামের আমানত পৌছে না দেই তাহলে আমাদের ও ভোগ করতে হবে পূর্ব তিমুর ও দক্ষিন সুদানের পরি নতি।

তাহলে আসুন বন্ধুরা আমরা সকলেই সতর্ক হয় এবং অপর কে সতর্ক করি তাহলে আমরা সকলেই কাফের খ্রিষ্টান ইহুদি এসব লোকদের চক্রান্ত থেকে বাচতে পারব।

এম ডি মাহমুদুল ইসলাম (মকবুল)

     আরো পড়ুন


মহান রব্বুল আলামীন এই ফেতনা ফাসাদের জামা নায় ইহুদি খ্রিষ্টানদের চক্রান্ত থেকে সকল উম্মতে মুসলিমাদের কে হেফাজত করুক।

আমিন

Please Share This Post in Your Social Media

© 2020 islamicstorybd.com